রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ০৭:৩৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:-

কলাপাড়ায় এসএসসি-২০২৩ ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত

মোয়াজ্জেম হোসেন, কলাপাড়া >>

বিজ্ঞান শিক্ষার প্রসার ঘটাতে এবং শিক্ষার্থীদের বিজ্ঞান পড়তে আগ্রহী করে তুলতে শিক্ষকদের ভূমিকা অপরিহার্য বলে মন্তব্য করেছেন খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র সচিব এবং ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো.আবদুর রহিম। বৃহস্পতিবার বেলা ১১টায় খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় এসএসসি-২০২৩ কেন্দ্রের ব্যাবহারিক পরীক্ষা পরিদর্শনকালে একথা বলেন তিনি।
তিনি আরও বলেন, উপজেলার বিদ্যালয় গুলোতে দিন দিন বিজ্ঞান শিক্ষার্থী কমে যাচ্ছে। গ্রামগঞ্জের শিক্ষার্থীরা বিজ্ঞান পড়তে আগ্রহী হচ্ছেনা। তাই প্রতিষ্ঠানের বিজ্ঞান শিক্ষকদের শিক্ষার্থীদের ভীতি দূর করে আকর্ষণীয় পাঠাদানের মাধ্যমে আগ্রহী করে তুলতে হবে। এসময় উপস্থিত ছিলেন ব্যবহারিক পরীক্ষা পরিচালনাকারী গনিত শিক্ষক মো.দেলোয়ার হোসেন, মো.মহসিন রেজা, আশরাফ হোসেন শাহীন, ভবরঞ্জন মৃধা, বিজ্ঞান শিক্ষক আবদুল্লাহ আল নাসের, আবু তালেব, মোয়াজ্জেম হোসেন এবং জসিম উদ্দিন।
ব্যাবহারিক পরীক্ষা পরিচালনাকারী বহিরাগত পরিক্ষক মো.দেলোয়ার হোসেন জানান, বিপুল উৎসাহ উদ্দীপনায় উপজেলার এসএসসি ২০২৩ ব্যবহারিক পরীক্ষা চলছে। মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলার খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় এবং খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে যথাযথ নিয়ম মেনে এ পরীক্ষা শুরু হয়। আজ বৃহস্পতিবার শেষ হবে। এতে শিক্ষার্থীরা হাতে কলমে তাদের ব্যাবহারিক কার্যক্রম পরীক্ষকদের সম্মুখে উপস্থাপন করছেন।

খবরটি ফেইসবুকে শেয়ার করুন।

© All rights reserved -2023 © /kalapararkantho.com
Design & Developed BY Hafijur Rahman Akas