রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ০৮:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:-

মোংলায় স্বাস্থ্য সেবা ক্যাম্প ও মা সমাবেশে

কলাপাড়ার কন্ঠ ডেক্স >>

“মজবুত হলে পুষ্টির ভিত, স্মার্ট বাংলাদেশ হবে নিশ্চিত” স্লোগানে মোংলায় মাতৃমৃত্যু শূন্যের কোঠায় নামিয়ে আনা ও গর্ভবতী মায়েদের দোর গোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে ইউনিয়ন পর্যায়ে “স্বাস্থ্য সেবা ক্যাম্প ও মা সমাবেশ” অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০ টায় মোংলা উপজেলা স্বাস্থ্য বিভাগের বাস্তবায়নে ও জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ঢাকার আয়োজনে সুন্দরবন ইউনিয়নের আজিজ ভাট্টি মাধ্যমিক বিদ্যালয়ে এ স্বাস্থ্য সেবা ক্যাম্প ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ শাহীন’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু তাহের তাহের হাওলাদার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ হাবিবুর রহমান।

গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সেবা প্রদানে দিনব্যাপী এ সেবা ক্যাম্প ও মা সমাবেশে আরো উপস্থিত ছিলেন
মেডিকেল অফিসার ডা. সিরাজুম মুনিরা, ডা. আফসানা নাঈমা হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, মিডওয়াইভ (ধাত্রী), সিএইচসিপি, স্বাস্থ্য সহকারী, গর্ভবতী মা সহ স্থানীয় নারী ও পুরুষ।

খবরটি ফেইসবুকে শেয়ার করুন।

© All rights reserved -2023 © /kalapararkantho.com
Design & Developed BY Hafijur Rahman Akas